English
রবিবার ২৮ এপ্রিল ২০২৪
...

পল্লী কর্ম-সহায়ক ফাউন্ডেশন উন্নয়ন মেলা উদ্বোধন প্রধানমন্ত্রীর  

প্রধানমন্ত্রী শেখ হাসিনা

ঢাকা, ১৪ নভেম্বর ২০১৯, বৃহস্পতিবার: আজ বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে (বিআইসিসি) প্রধানমন্ত্রী শেখ হাসিনা পল্লী কর্ম-সহায়ক ফাউন্ডেশন (পিকেএসএফ) আয়োজিত "উন্নয়ন মেলা ২০১৯" উদ্বোধন করেন। তিনি আয়োজকদের পক্ষ থেকে কৃষকদের কল্যাণ ও দারিদ্র নিরসন এবং কৃষির উন্নয়নে অসামান্য অবদানের জন্য সাবেক কৃষিমন্ত্রী মতিয়া চৌধুরীকে আজীবন সম্মাননা এওয়ার্ড প্রদান প্রদান করেন।  


পিকেএসএফ’র বিভিন্ন কার্যক্রমে অংশগ্রহণকারী প্রান্তিক মানুষের উৎপাদিত পণ্যের বাজার সম্প্রসারণ কল্পে ৭ দিনব্যাপী এ মেলার... আয়োজন করা হয়। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন পিকেএসএফ’র ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ মইনুদ্দিন আবদুল্লাহ। পিকেএসএফ'র চেয়ারম্যান ড. কাজী খলীকুজ্জামান আহমদের সভাপতিত্বে এ উদ্বোধনী অনুষ্ঠানে অর্থমন্ত্রী মোস্তফা কামাল বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন।

অত্র অনুষ্ঠানে উপস্থিত ছিলেন প্রধানমন্ত্রীর উপদেষ্টাগণ, সংসদ সদস্য, কূটনীতিক এবং ঊর্ধ্বতন নেতৃবৃন্দ। মেলায়গ্রামীণ ক্ষুদ্র উদ্যোক্তাদের খাদ্য, কৃষি এবং প্রচলিত পণ্য সম্ভার নিয়ে বিভিন্ন সরকারি, বেসরকারি সংস্থা, ও সেবামুখী সংগঠনসহ ১৩০টি সংস্থার ১৯০ টির মত স্টল দিয়েছে।




মন্তব্য

মন্তব্য করুন